প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

   
প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

কুমিল্লায় ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে দাউদকান্দি থানা পুলিশ। বুধবার (১২ অক্টোবর) রাত ৩টায় দাউদকান্দি বলদাখাল বিআরটিসি বাস টার্মিনালের সামনে থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর জেলার কাপাসিয়া থানার বরুন গ্রামের নজরুল ইসলামের ছেলে মামুন (৩০), নরসিংদী জেলার শিবপুর থানার কালুয়াকান্দা গ্রামের মৃত আবুল হারিছের ছেলে আকরামুল (৩২), নড়াইল জেলা ও থানার কামাল প্রতাপ গ্রামের জাহিদুল ইসলাম এর ছেলে মো.আব্দুল্লাহ (৩২) ও গাজীপুর জেলার জয়দেবপুর থানার ছায়াবীথি গ্রামের সারোয়ারের মেয়ে সোনিয়া আক্তার (২৭)।

ওসি জানায়- দাউদকান্দি-চান্দিনা সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফয়েজ ইকবাল এর নেতৃত্বে স্পেশাল ডিউটি সময় দাউদকান্দি মডেল থানা পুলিশ বলদাখাল বিআরটিসি বাস টার্মিনাল এর সামনে থেকে ঢাকামুখী একটি সিলভার রংয়ের নোহা মাইক্রোবাস, রেজি নং-ঢাকা মেট্রো-চ-৫১-৬৬০৮ সন্দেহবশত তল্লাশি চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন গ্রেফতার ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে বলে জানান মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঞা। গ্রেফতারকৃততের বিরুদ্ধে বুধবার দুপুরে মাদক আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠানোর হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: