প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ মাতুব্বর

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ভাঙ্গায় ৪০৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক ১

   
প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

ফরিদপুরের ভাঙ্গায় ৪০৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। বুধবার (১২ অক্টোবর) অভিযান পরিচালনা করে ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পাতরাইল এলাকা থেকে ৪০৩ পিস ইয়াবা সহ নরুল আমিন নামে এক মাদক ব্যবসায়ী আটক করে পুলিশ।

থানা ও পুলিশ সূত্রে জানা যায়, ভাঙ্গা থানার আজিমনগর ইউনিয়নের মধ্য পাতরাইলের এলাকায় গোলাম মওলার মুদি দোকানের সামনে থেকে ৪০৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ নরুল আমিন নামে এক জন মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ অভিযান ভাংগা থানা এলাকায় অব্যাহত থাকবে।

এই বিষয়ে ভাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, আমরা অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য সহ একজনকে আটক করি। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা আছে এবং চলবে মাদক ব্যবসায়ীদের হাত যত শক্তিশালী হোক না কেন আমরা ঐ হাতকে দুমরেমুচরে মাদক ব্যবসা নির্মূল করবো।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: