প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মেহেদী হাসান

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

টমটম-অটোরিক্সা সংঘর্ষে প্রাণ হারাল মা ও শিশু

   
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২২

বরগুনার পাথরঘাটায় মালবাহী টমটম ও ব্যাটারি চালিত অটোরিক্সা সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে মা পারুল বেগম (৩৫) এবং তার শিশু সন্তান আব্দুল্লাহ (৪)। বুধবার (১২ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে পাথরঘাটার শতকর টু লেমুয়া সড়কে দূর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা থানার (ওসি তদন্ত) সঞ্জয় কুমার মজুমদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির বিস্তারিত একটু পরে জানতে পারব।

নিহত পারুল ও আব্দুল্লাহ্ বরগুনা জেলার আমতলী উপজেলাধীন সোনাখালী গ্রামের মোঃ হিরন মিয়ার স্ত্রী ও শিশুপুত্র। ঘটনার সময় পারুল বেগম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার গুলিসাখালী এলাকায় তার ননদের বাড়ি (বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেনের বাড়ি) যাচ্ছিলেন। দুর্ঘটনার আগে বাইনচটকি ফেরীঘাট থেকে ইজিবাইক যোগে মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কের নাচনাপাড়ার বটতলা বাসষ্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এসময় পেছন দিক থেকে আসা একটি মালবাহী টমটমের সঙ্গে সংঘর্ষে তারা মারা যায় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

রায়হানপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাইনুল ইসলাম উভয় গাড়ি ঘটনাস্থল থেকে জব্দ করে রায়হানপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যান, পরে ড্রাইভার, হেলপার সহ গাড়ি পাথরঘাটা থানায় পুলিশ হেফাজতে নিয়ে যায়।

দুর্ঘটনায় রক্তাক্ত মা ও সন্তানকে উদ্ধার করে প্রথমে রায়হানপুর ইউনিয়ন সাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোঃ সাজ্জাদ হোসেন তাদেরকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার্ড করেন, মঠবাড়িয়ায় নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বিকেল ৪ টার দিকে লাশ মঠবাড়িয়া থেকে বরগুনায় নিয়ে যাওয়া হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: