প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইসমাইল হোসেন রবিন

লক্ষ্মীপুর প্রতিনিধি

কেট কাটা অনুষ্ঠানে স্কুল ছাত্রের পেট কাটলো কিশোর

   
প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শ্রমিকলীগের কেট কাটা অনুষ্ঠানে আসা শাহাদাত হোসেন নামের এক স্কুল ছাত্রের পেট কাটলো এক কিশোর। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে সুজন হোসেন নামের এক কিশোরকে অটক করে পুলিশে দেয় এবং আহত স্কুল ছাত্রকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরন করে।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন মাঠে আয়োজিত জেলা শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠানে এই ঘটনা ঘটে।

আহত স্কুল ছাত্র শাহাদাত হোসেন পৌর ৫ নং ওয়ার্ড মধ্য বাঞ্চাননগর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। অন্যদিকে অটককৃত কিশোর সুজন পাশ্ববর্তী রায়পুর উপজেলার দরগা খোলা গ্রামের আব্বাছ আলী মিঝি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর বালিকা বিদ্যানিকেতন মাঠে আয়োজিত জেলা শ্রমিকলীগ এর প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে খাবার পানি ছোড়া কে কেন্দ্র করে রাগান্বিত হয়ে শাহাদাত হোসেন নামের এক স্কুল ছাত্রকে ব্লেড দিয়ে পেট কেটে দিয়েছে সুজন নামে এক কিশোর। পরে মারাত্মাক অবস্থায় স্কুল ছাত্রকে উদ্ধার করে স্থানীয়রা জেলা সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি ঘটলে কর্তবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার প্রেরন করে।

এ বিষয় লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে ১ জনকে আটক করা হয়েছে, তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: