শাওমি অক্টোবর ফেস্ট: নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়!

   
প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

দেশব্যাপী শাওমি অক্টোবর ফেস্ট চলছে। এর অধীনে আকর্ষণীয় বিভিন্ন মডেলের স্মার্টফোনের উপর বিশাল মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন কোম্পানি শাওমি। নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলে সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে।

১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম ভ্যারিয়েন্টের শাওমি ১২ প্রো ফোনটির বর্তমান বাজার মূল্য ১০৯,৯৯৯ টাকা। ২০,০০০ টাকা ছাড়ে এখন ফোনটি পাওয়া যাচ্ছে ৮৯,৯৯৯ টাকায়। একই মডেলের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রমের ফোনটির বাজার মূল্য ৯৯,৯৯৯ টাকা হলেও ২০,০০০ টাকা ছাড়ে ৭৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফ্লাগশিপ স্মার্টফোন শাওমি ১২ প্রো হচ্ছে বাংলাদেশের ৫০+৫০+৫০ মেগাপিক্সেলের প্রথম ক্যামেরা স্মার্টফোন।

অন্যদিকে, জনপ্রিয় রেডমি সিরিজের নোট ১১ এর ৪ জিবি ও ৬৪ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি ১০০০ টাকা কমে ১৯,৫৯৯ টাকায় বিক্রি হচ্ছে। একই মডেলের ৪ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের ফোনটিও ১০০০ টাকা ছাড়ে ২০,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। রেডমি নোট ১১ স্মার্টফোনটিতে রয়েছে অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে শক্তিশালী হার্ডওয়্যার এবং দীর্ঘস্থায়ী ৫০০০ এমএএইচের ব্যাটারি যা দেবে স্মুথ পারফরম্যান্স ও আরামদায়ক দেখার অভিজ্ঞতা।

রেডমি ১০ (২০২২) ৪ জিবি ও ৬৪ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি বর্তমান বাজার মূল্য ১৮,১৯৯ টাকা হলেও শাওমির দেশব্যাপী এ উৎসবে ফোনটি পাওয়া যাবে ১৭,৪৯৯ টাকায়। একই মডেলের ৬ জিবি ও ১২৮ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি ছাড়কৃত মূল্যে ২০,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় ফিচার এবং অসাধারণ পারফরম্যান্স ক্ষমতা, যা প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। এতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই-রেজুলেশনের ক্যামেরা এবং এফএইচডিপ্লাস রেজুলেশনের ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে।

এদিকে সবার জন্য এন্ট্রি-লেভেল ফোন রেডমি ১০এ ২ জিবি ও ৩২ জিবি ভ্যারিয়েন্টের ফোনটি ১০০০ টাকা ছাড়ে এখন পাওয়া যাচ্ছে ১১,৪৯৯ টাকায়। সারাদেশে শাওমি অনুমোদিত স্টোরে ছাড়কৃত মূল্য ফোনগুলো পাওয়া যাচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: