পরীমণির বিরুদ্ধে মাদক মামলার সাক্ষ্যগ্রহণ পেছাল

   
প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ফাইল ছবি

বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি।পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৪ নভেম্বর দিন ধার্য করেন আদালত। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) মামলা সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। এদিন পরীমণির পক্ষে তার আইনজীবী হাজিরা দাখিল করেন। অপরদিকে, সাক্ষী না আসায় রাষ্টপক্ষ সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য সময়ের আবেদন করে। আবেদন আমলে নিয়ে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ১৪ নভেম্বর দিন ধার্য করেন।

এ সময় আদালতে উপস্থিত ছিলেন জামিনে থাকা দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন। পরীমণির পক্ষে হাজিরা দেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি।

এর আগে গত ১২ মে পরীমণির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করলে গত ২ জুন আদালত পরীমণির ব্যক্তিগত হাজিরা মওকুফ করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন পরীমণি। এ জন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। সেখানে নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন। গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র্যাাব। এরপর র্যা ব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। সেই মামলায় প্রথমে চার দিনের রিমান্ড ও পরে আরও দুই দফায় রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: