প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বাংলাদেশের হারের পর মুশফিকের ফেসবুক স্ট্যাটাস

   
প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

বাংলাদেশ-পাকিস্তান এবং নিউজিল্যান্ডের মধ্যকার চলতি ত্রিদেশীয় সিরিজ কোনো জয় ছাড়াই শেষ করেছে টাইগাররা। আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাবর আজমের দলের কাছে হেরে সিরিজ শেষ করে সাকিবের দল। সিরিজে সব ম্যাচে হারের মুখ দেখলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সাকিবের দল বিশেষ কিছু করবে বলে বিশ্বাস মুশফিকুর রহিমের।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারের কিছুক্ষণ পরই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন মুশফিক। সেখানে সাকিব এবং লিটনের প্রশংসা করেন তিনি। বলছেন তিন বিভাগে এখন শুধু ভালো করার অপেক্ষায়।

টি-টুয়েন্টি থেকে অবসর নেওয়া মুশফিক তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আমাদের অধিনায়কের ফের দুর্দান্ত নক, তারপর ক্লাসি লিটন। যদিও আমরা ম্যাচটা হেরেছি কিন্তু ইনশাআল্লাহ আমরা উন্নতি করছি এবং সঠিক সময়ে বাছাই করছি। এখন শুধু তিনটা বিভাগে এক সঙ্গে ভালো করতে হবে। আমরা বিশেষ কিছু করব আসন্ন বিশ্বকাপে।’

নিউজিল্যান্ডের মিশন শেষ, টাইগারদের পরের গন্তব্য অস্ট্রেলিয়ার ব্রিসবেনে। সেখানে আগামী ১৭ অক্টোবরে প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। এরপর ১৯ তারিখ শেষ প্রস্তুতি ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে সাকিবের দল। তারপরই ২৪ অক্টোবর শুরু বিশ্বকাপ মিশন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: