শাহজাদপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময়

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০২:৩৫ পিএম

‘টেকসই উন্নয়ন ভাবনায় শাহজাদপুর’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের শাহজাদপুরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন এর সাথে বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক এবং বিভিন্ন পেশাজীবি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান, সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, শাহজাদপুর প্রস ক্লাবের সভাপতি বিমল কুণ্ডু, সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ প্রমুখ।

মতবিনিময় সভায় শাহজাদপুরের বিভিন্ন সমস্যা সম্ভাবনা ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আলোচনা করা হয়। এ সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন টেকসই উন্নয়নের জন্য শাহজাদপুরের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: