প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ হাবিবুর রহমান

নড়াইল প্রতিনিধি

তথ্য দিতে অনিহার সংবাদ প্রকাশ, দুঃখ প্রকাশ করলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক প্রেমানন্দ

   
প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচারণ এবং তথ্য প্রদানে অনীহার ব্যাপারে দুঃখ প্রকাশ করেছেন নড়াইল সদর হাসপাতালের তত্ত্ববধায়ক ডাঃ প্রেমানন্দ মন্ডল। বৃহম্পতিবার (১৩ অক্টোবর) বেলা ১১ টায় সদর হাসপাতালের হলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডা. প্রেমানন্দ তার বক্তব্যে বলেন, ‘‘আমি আমার পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। অপনারা (সাংবাদিকরা) বিনিত ভাবে বিষয়টি দেখবেন। নড়াইলের ভালো করার জন্য আমার মন-মানসিকতা আছে। এবং এটিই আমি সব সময় চাই।”

উল্লেখ্য, গত ১০ অক্টোবর দুপরে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসে লোহাগড়া উপজেলার বারইপাড়া গ্রামের সুমাইয়া বেগম নামে এক নারী। পরেরদিন ১১ অক্টোবর দুপুরে পেটে ব্যাথা জনিত সমস্যা নিয়ে হাসপাতালে আসা ঔই রোগী ও তার স্বজনদের মারধর করার অভিযোগের উঠে হাসপাতালের ডাক্তার, নার্স ও স্টাফদের বিরুদ্ধে। পরের দিন বুধবার (১২ অক্টোবর) দুপুরের দিকে রোগীর অভিযোগ ও ঘটনার সত্যতা জানতে সাংবাদিকরা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. প্রেমানন্দ মন্ডলের কাছে গেলে তিনি কোন বক্তব্য না দিয়ে তার কক্ষ থেকে সাংবাদিকদের চলে যেতে বলেন এবং অসৌজন্যমূলক আচারণ করেন।

পরে তত্ত্বাবধায়কের অসৌজন্যমূলক আচারণ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. আসাদ উজ-জামান, ডাক্তার, নার্স, স্টাফ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: