চাঁদপুরে মেঘনায় গোসল করতে নেমে দুই কিশোরের মৃত্যু

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৬:৩৩ পিএম

চাঁদপুরে মেঘনায় গোসল করতে এসে নদীতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে চাঁদপুর বড় স্টেশন লঞ্চঘাট এলাকায় ওপর পাশ্বে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁদপুর শহরের হাজী মহসিন রোড এলাকার আলমগীর কবিরের ছেলে মুকীত আলীম (১৭) ও তালতলা কাজী বাড়ির জাকির হোসেন টিটুর ছেলে মো. আব্দুল্লাহ গাজী (১৭)।

চাঁদপুর সদর নৌ-থানার উপ পরিদর্শক বেলাল জানান, সকাল সাড়ে দশটায় তারা সাত বন্ধু মিলে একত্রে নদীতে গোসল করতে নামে। এ সময় জোয়ারে নদীতে পানি বৃদ্ধি পায় এবং তার মধ্যে নিহত দুইজন তাদের ভারসাম্য রাখতে না পেরে নদীতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারের চেষ্টা করে এবং পুলিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে চাঁদপুর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান জানান, নিহতদের আবেদনের প্রেক্ষিতে ও পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: