প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিইসির পদত্যাগ দাবিতে আ. লীগ নেতাকর্মীদের বিক্ষোভ

   
প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচন বন্ধ ঘোষণা করায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের পদত্যাগের দাবিতে ফুলছড়িতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে স্থানীয় আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে গাইবান্ধা-ফুলছড়ি সড়কের ফুলছড়ি উপজেলা চত্বরের সামনে থেকে আওয়ামী লীগের নেতা-কর্মী-সমর্থকরা বিক্ষোভ মিছিল বের করেন।

পরে তারা আধা ঘণ্টা উপজেলা গেট সংলগ্ন সড়কে অবস্থান করে সড়ক অবরোধ করে। এ সময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়। ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা অংশ নেন।

আন্দোলনকারীদের অভিযোগ, নির্বাচন কমিশন সবকিছু যাচাই-বাছাই না করে চরম নিরপেক্ষতা দেখিয়ে ভোট বন্ধ করে দিয়েছে। তারা অবিলম্বে প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ ও নির্বাচনের ফলাফল প্রকাশের দাবি জানান। এর আগে বুধবার ভোট বন্ধের সিদ্ধান্তের পরপরই ফুলছড়ি ও সাঘাটা উপজেলার বেশ কয়েকটি স্থানে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন আওয়ামী লীগের নেতাকর্মী-সমর্থকরা।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: