মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-২

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৭:০৩ পিএম

মেহেরপুর সদর উপজেলার বারাদি-রাজনগর গ্রামের পথিমধ্যে মোটরসাইকেল দুর্ঘটনায় রাব্বী আহম্মেদ (১৬) নামের এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় রানা ও আলী হোসেন নামের অপর দুই কিশোর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকাল সাড়ে ৩ টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের বারাদী পল্লী বিদ্যুৎ কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বী আহম্মেদ রাজনগর গ্রামের আজিবার রহমানের ছেলে। এছাড়া আহত রানা হোসেন একই গ্রামের মনিরুল ইসলামের ও আলী হোসেন আনারুল ইসলামের ছেলে।

আহত রানা জানান, রাজনগর থেকে মোটরসাইকেল যোগে বারাদী বাজারে যাওয়ার সময় বারাদী ও রাজনগরের মাঠের মধ্যে নতুন পল্লী বিদ্যুৎ কেন্দ্রের সামনে পৌছানো মাত্র পল্লী বিদ্যুতের একটি ট্রাক ডানে মোড়ে নিলে তাতে বাড়ি খেয়ে আমাদের মোটরসাইকেলটি রাস্তার উপর ছিটকে পড়ে। এতে আমরা তিনজনই আহত হই।

পরে স্থানীয়রা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাব্বী আহম্মেদকে মৃত ঘোষণা করেন। এছাড়া মোটরসাইকেল চালক রানার বাম পা ভেঙ্গে গেছে বলে জানান তিনি।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং আহতদের চিকিৎসা চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: