জয়পুরহাট জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২, ০৭:৩৭ পিএম

রাজশাহী রেঞ্জ এর মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জয়পুরহাট জেলা পুলিশ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।

সভার শুরুতে উত্তম কাজের স্বীকৃতিস্বরূপ রাজশাহী রেঞ্জের সেপ্টেম্বর মাসের সার্বিক পারফরমেন্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে জয়পুরহাট জেলার ১ জন অফিসার ইনচার্জ ও ১ জন এসআই (নিরস্ত্র) কে শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কৃত করা হয়। এরা হচ্ছেন "শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ" হিসেবে পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব ও "শ্রেষ্ঠ এসআই" হিসেবে পাঁচবিবি থানার এসআই (নিরস্ত্র) মোঃ রাজু আহম্মেদ। এ ছাড়াও আরও ৮ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়।

জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম বলেন, যে কোন কাজের পুরষ্কার পাওয়া মানে কাজের প্রতি আরও আগ্রহ বেড়ে যাওয়া। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন, পুরস্কার পাওয়া মানে দায়িত্ব আরও বেড়ে যাওয়া।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: