প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

সাফ জয়ী ৮ নারী ফুটবলারকে ৫০ হাজার করে দিল মসিক

   
প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২২

সাফ জয়ী ময়মনসিংহের ৮ জন নারী ফুটবলারকে সংবর্ধনা দিয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকালে নগরীর জয়নুল উদ্যান বৈশাখী মঞ্চে এই সংবর্ধনা প্রদান করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। সংবর্ধনায় সানজিদা আক্তার, শিউলি আজিম, মার্জিয়া আক্তার, শামছুন্নাহার সিনিয়র, তহুরা আক্তার, সাজেদা আক্তার ও শামছুন্নাহার জুনিয়রদের উত্তরীয়, ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয় এবং ৫০ হাজার টাকা প্রদান করা হয়। মারিয়া মান্দা অনুপস্থিত থাকায় তার পক্ষে কলসুন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার ক্রেস্ট ও অন্যান্য অন্যান্য উপহার গ্রহণ করেন।

মসিক মেয়র মোঃ ইকরামুল হক ‍টিটুর সভাপতিত্বে সংবর্ধনায় উপস্থিত ছিলেন, মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র আসিফ হোসেন ডন ও কাউন্সিলরবৃন্দ, কলসিন্দুর স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মালা রানী সরকারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মেয়র ইকরামুল হক টিটু বলেন, সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্ব অঙ্গণে আমাদের মর্যাদা বৃদ্ধি করেছে। আমাদের এনে দিয়েছে শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত। এই গর্বের অংশীদার ৮ নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান। এ অনুভূতি অসাধারণ। আমরা ময়মনসিংহের এ নারী ফুটবলার-দের পাশে আছি।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উদ্যোগে দেশের প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়রাও জাতীয় পর্যায়ে উঠে আসার সুযোগ পাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে এই ধারাকে অব্যাহত রাখতে হবে।

ফুটবলার সানজিদা আক্তার তার বক্তব্যে বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সকলের ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে।

নগরীর সর্বস্তরের মানুষ এই সংবর্ধনায় শামিল হয়ে নারী ফুটবলারদের অর্জনের গৌরবে একাত্ম হয়। সংবর্ধনার শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: