প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বাল্য বিয়ের মুহূর্তে আটক কাজী, জরিমানা গুনলেন অর্ধলাখ

   
প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

পাবনার সুজানগরে বাল্যবিয়ে দেওয়ার আগ মুহূর্তে এক কাজিকে গ্রেফতার করেছে পুলিশ। আটক কাজীর নাম আরিফ বিল্লাহ (৪০)। সে জানগর পৌরসভার ২ ও ৩ নম্বর ওয়ার্ডের কাজি এবং মথুরাপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে সুজানগর পৌর সদরের ভবানীপুর পল্লী বিদ্যুৎ অফিসের কাছে কাজি অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, বৃহস্পতিবার  দুপুর ১২টার দিকে আরিফ বিল্লাহ অফিসে এক স্কুলছাত্রীর (১৫) বাল্যবিয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে সুজানগর থানা পুলিশ সেখানে উপস্থিত হয়। পরে তাকে গ্রেফতার করা হয়। অবস্থা বেগতিক দেখে বর পালিয়ে যান।

পরবর্তীতে কাজিকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন এবং অনাদায়ে ছয় মাসের জেল দেন। জরিমানা দেওয়ার পর মুচলেকায় কাজি ছাড়া পান।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: