প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

শিক্ষিকা ব্রেকআপ করায় প্রাণ দিলো ছাত্র

   
প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

সম্প্রতি ভারতের তামিলনাড়ুতে শিক্ষিকার উপর অভিমান করে ১৭ বছরের এক কিশোর নিজের প্রাণ দিয়েছেন। এই ঘটনায় তারই এক শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তারই ১৭ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে প্রেম করতেন। কিন্তু শিক্ষিকা প্রেমের সম্পর্ক ব্রেক করায় অভিমানে ওই ছাত্র আত্মহত্যা করেছে। খবর এনডিটিভির।

ভারতীয় একাধিক গনমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, তামিলনাড়ুর রাজধানী চেন্নাই থেকে ২০ কিলোমিটার দূরের আম্বাতুর নামের একটি গ্রামে সরকারি সহায়তা পরিচালিত একটি স্কুলে পড়াতেন ওই শিক্ষিকা। ৩ বছর আগে যখন ওই কিশোর দশম শ্রেণিতে ছিল তখন থেকেই ওই শিক্ষিকা তাকে পড়াচ্ছিলেন। ওই শিক্ষার্থী প্রায়ই তার সহপাঠীদের নিয়ে শিক্ষিকার বাড়িতে যেত। আর এতেই সন্দেহের তীর দানা বেধে ওঠে। স্থানীয় আম্বাতুরের পুলিশ পরিদর্শক জ্যোতিকালক্ষী বলেন, ‘ওই শিক্ষিকার বাগদান হয়ে যাওয়ায় ছাত্রের সঙ্গে সম্পর্কের ইতি টানেন। তবে কিশোরটি সম্পর্ক চালিয়ে যেতেই আগ্রহী ছিল।’

পুলিশ সূত্রে আরো জানা গিয়েছে, ওই কিশোর মাত্র এক মাস আগে তার দ্বাদশ শ্রেণির পরীক্ষার পর আত্মহত্যা করে। তবে ওই কিশোরের মায়ের দাবি, তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে। পুলিশের দাবি, তারা ওই কিশোরের ফোনে শিক্ষিকার বেশ কিছু ছবি খুঁজে পেয়েছিল। সেই সূত্র ধরেই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: