প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

দুর্নীতিগ্রস্থ তালা সদর নায়েব আনিছুরকে বদলি

   
প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

দুর্নীতি, অনিয়মের অভিযোগ পাওয়ায় তাৎক্ষণিকভাবে সাতক্ষীরার তালা সদরের ভূমি সহকারি আনিছুর রহমানকে বদলি ঘোষণা করেছে সাতক্ষীরা জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর কৃষ্ণা রায় স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
আদেশকৃত প্রজ্ঞাপনে তালা সদর নায়েব আনিছুর রহমানকে বদলি করে কলারোয়া উপজেলার বামনখালী ইউনিয়ন ভূমি সহকারি হিসাবে বদলি করা হয়েছে।

এর আগে, নায়েব আনিছুরের অনিয়ম দুর্নীতিতে অতিষ্ট হয়ে ভুক্তভোগীরা মঙ্গলবার (১১ অক্টোবর) সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির বরাবর লিখিত অভিযোগ দেয়। এছাড়া, নায়েব আনিসুরের অনিয়ম দুর্নীতির ও নামপত্তন জালিয়াতির সত্যতা পেয়েছে ইসলামকাঠী সাব রেজিস্টার মোঃ মইনুল হক। সে বিষয়টি তদন্ত করে লিখিত প্রতিবেদন প্রেরণের জন্য দায়িত্ব দিয়েছেন তালা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল কুদ্দুসকে।

এদিকে, ভুক্তভোগীদের বক্তব্য অনুযায়ী নায়েব আনসারের অনিয়ম দুর্নীতি ও ঘুষ গ্রহণের বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন মিডিয়া। সংবাদ প্রকাশের প্রেক্ষিতে বিষয়টি দ্রুত নজরে নেন সাতক্ষীরা জেলা প্রশাসন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার লিখিত আদেশের মাধ্যমে তাকে বদলি ঘোষণা করা করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: