নবাবগঞ্জে ইছামতী নদীতে মাছের পোনা অবমুক্ত

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০১:৫৬ পিএম

ঢাকার নবাবগঞ্জ উপজেলা কল্যান সমিতির উদ্যোগে ইছামতী নদীতে পাঁচ মণ কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে উপজেলার কোমরগঞ্জ খেয়াঘাট, দোহার নবাবগঞ্জ কলেজ খেয়াঘাট ও পুরাতন বান্দুরা এলাকার নদীর পয়েন্টে মাছের পোনা অবমুক্ত করা হয়।

পোনা অবমুক্ত করার পর সমিতির সভাপতি, সাবেক সচিব মোহাম্মদ আলীনূর সংবাদ মাধ্যমে জানান, আমরা ইছামতীতে সেই পুরনো দিনের মতো মাছে ভরপুর দেখতে চাই। তাই এই উদ্যোগ নেয়া। এই মাছ গুলো যাতে নিরাপদে বেড়ে উঠতে পারে তার জন্য স্থানীয় প্রশাসনের নজর দেয়ার দাবী জানান।

উপস্থিত নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু বলেন, মাছগুলো নদীতে নিরাপদে বেড়ে ওঠতে উপজেলা মৎস্য বিভাগকে যথাযথ ব্যবস্থা নিতে বলা হবে।

আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, সমিতি’র সহ-সভাপতি মো. নজরুল হোসেন, ডা. জেড এ খান, সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ আসাদুল হক খান, প্রচার সম্পাদক আতাউল হক ছবি, কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইব্রাহীম খলিল, বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া, যন্ত্রাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মনিরুজ্জামান তুহিন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: