বগুড়ায় বালুবাহী ট্রাকচাপায় স্কুল শিক্ষক নিহত

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৪:৪৯ পিএম

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বালুবাহী ট্রাকচাপায় ইয়াছিন আলী সরকার (৭০) নামে এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ১০টার দিকে সারিয়াকান্দি-চন্দনবাইশা সড়কের কুতুবপুর ইউনিয়নের তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আলী সরকার উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের চরডোমকান্দি গ্রামের বাসিন্দা ও কাজলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাইসাইকেল নিয়ে টেইলার্স থেকে কাপড় নেওয়ার জন্য কুতুবপুর বাজারে যাচ্ছিলেন ওই শিক্ষক। পথিমধ্যে তালতলা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এ সময় বাইসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘটনার পর পর ট্রাকটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছেন। সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ চক্রবর্তী জানান, মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ দায়ের করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: