সিরাজগঞ্জে পুলিশের গাড়ি আটকে ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৪:৫৬ পিএম

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় পুলিশের মাইক্রোবাসে হামলা চালিয়ে ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনার দুইদিন পর মামলা করা হয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন বগুড়া জেলার সোনাতলা থানার উপপরিদর্শক আব্দুল খালেক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনায় সোনাতলা থানার উপ-পরিদর্শক আব্দুল খালেক বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের শনাক্তকরণ এবং দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

জানা যায়, গত মঙ্গলবার (১১ অক্টোবর) সোনাতলা থানা পুলিশের একটি দল মাইক্রোবাসে করে কিডন্যাপ হওয়া এক স্কুলছাত্রীকে উদ্ধার করতে ঢাকায় যায়। বুধবার (১২ অক্টোবর) রাতে উদ্ধার অভিযান শেষ করে স্কুলছাত্রীকে নিয়ে আসছিল। পথিমধ্যে রাত আড়াইটার দিকে তারা সিরাজগঞ্জের কড্ডারমোড় এলাকায় এসে পৌছালে একদল ছিনতাইকারী মাইক্রোবাসের গতি রোধ করতে ঢিল ছুড়ে মাইক্রোবাসের গ্লাস ভেঙে ফেলে। ওই সময় চালক গাড়িটি থামিয়ে দেয়। এরপর বেশ কয়েকজন ছিনতাইকারী তাদের থেকে জোড়-জবরদস্তি করে সাথে থাকা ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: