প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ভাতিজিকে নিয়ে বাড়ি ফেরা হলো না চাচার

   
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২২

ছবি - সংগৃহীত

সুনামগঞ্জের শান্তিগঞ্জে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খাদে পড়ে। এ ঘটনায় চাচা-ভাতিজির মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। শুক্রবার (১৪ অক্টোবর) সকালে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দামোধারাটিপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আনজাব আলীর ছেলে টিপু মিয়া (৩৫) ও একই গ্রামের শমসের আলীর মেয়ে রুপা বেগম (১১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেট থেকে দিরাইগামী শুভযাত্রা পরিবহনের একটি বাস দামোদরতপী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই টিপু মিয়া ও রুপা বেগমের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ জয়কল হাইওয়ে পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: