ভাতিজিকে নিয়ে বাড়ি ফেরা হলো না চাচার

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ০৭:২৫ পিএম

সুনামগঞ্জের শান্তিগঞ্জে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খাদে পড়ে। এ ঘটনায় চাচা-ভাতিজির মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন। শুক্রবার (১৪ অক্টোবর) সকালে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দামোধারাটিপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আনজাব আলীর ছেলে টিপু মিয়া (৩৫) ও একই গ্রামের শমসের আলীর মেয়ে রুপা বেগম (১১)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেট থেকে দিরাইগামী শুভযাত্রা পরিবহনের একটি বাস দামোদরতপী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই টিপু মিয়া ও রুপা বেগমের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল ও সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ জয়কল হাইওয়ে পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: