নিজের গ্রামের বাড়িতে মসজিদ উদ্বোধন করলেন অভিনেতা আহমেদ শরীফ

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২২, ১১:০৫ পিএম

ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন এক সময়ের রূপালী পর্দার জনপ্রিয় খলনায়ক আহমেদ শরীফ। বর্তমানে তিনি বসবাস করছেন নিউইয়র্কে। সম্প্রতি আমেরিকা থেকে দেশে এসেছেন এই খলনায়ক। গতকাল শুক্রবার মসজিদের উদ্বোধন করেন আহমেদ শরীফ। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ আরমান উদ্দিন আহমেদ, ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক এস এম সুমন, বিশিষ্ট সমাজসেবক ইসহাক মিয়া, মসজিদ কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় মুসল্লীগন।

সেখানে তিনি বলেন, আজকে আমার জন্য খুব খুশির দিন। আমি চিন্তা করেছিলাম একটা মসজিদ কি করে করবো। আমার ধারনাই ছিলো না আমি পারবো। আল্লাহর রহমতে এবং সকলের দোয়ার কারণেই এই মসজিদ করতে পেরেছি। তিনি বলেন, এই মসজিদের টানে আমি দেশে চার বার এসেছি সূদুর আমেরিকা থেকে। ওখানে আমার মসজিদের চিন্তায় ঘুম হয় না। মসজিদের কি হলো? কখন পাবো। কবে আমার মুসল্লী ভাইয়েরা নামাজ পড়বে, আমি দেখে যেতে পারবো তো।

আজ সেই দিন, আমি দেখছি আমার গ্রামের প্রিয় মুসল্লি ভাইয়েরা এখানে নামাজ আদায় করছে। জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ আরও বলেন, এখন আমি বাংলা কোরআন পড়ে বুঝতে পেরেছি, চোখ কান খুলে গেছে। এসময় তিনি সকলের কাছে অনুরোধ করে বলেন, আপনারা প্রত্যকে বাংলা কোরআন শরিফ পড়ুন। সেখানে সুন্দর করে দেওয়া আছে, কি করলে মহান আল্লাহ তায়ালা খুশি হবেন। জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে মসজিদ উদ্বোধন হওয়ায়, সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চান বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেতা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: