কুষ্টিয়ায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে সহায়ক সামগ্রীর বিতরণ

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ১২:১৯ পিএম

ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়া জেলা সমাজসেবা কার্যালয় ও প্রতিবন্ধী সেবা ও সহায়তা কেন্দ্র কর্তৃক আয়োজিত ১৫ অক্টোবর বেলা ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘দৃষ্টিজয়ে ব্যবহার করি, প্রযুক্তি নির্ভর সাদাছড়ি' এই স্লোগানকে সামনে রেখে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০২২ উপলক্ষে সহায়ক সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক ভারপ্রাপ্ত মুরাদ হোসেনের সভাপতিত্বে ১২ জন দৃষ্টি প্রতিবন্ধী দের মাঝে ১০ টি অত্যাধুনিক স্মার্ট সাদাছড়ি ও ২ টি ইয়ারিং তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম, এ সময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া অতিরিক্ত জেলা প্রশাসক নাসরিন বানু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ডিডিএলজি আরিফুজ্জামান সহ সমাজসেবার কর্মকর্তা-কর্মচারী ও দৃষ্টি প্রতিবন্ধীরা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: