ইবিতে শুরু হচ্ছে 'মনের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা'

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৪:৫১ পিএম

আবু হুরাইরা, ইবি থেকেঃ ইসলামী বিশ্ববিদ্যালয় ইকোনোমিকস ক্লাবের আয়োজনে আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হয়ে দুই দিনব্যাপী 'মনের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা' অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের গগন হরকরা গ্যালারীতে এটি অনুষ্ঠিত হবে।

জানা যায়, 'মনের যত্ন করি নিজের এবং সবার' প্রতিপাদ্য নিয়ে আগামী ১৭ থেকে ১৮ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলবে কর্মশালাটি। এতে অংশ গ্রহণের জন্য প্রতিটি শিক্ষার্থীকে ১০০ টাকার বিনিময়ে নিবন্ধন করতে হবে।

এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন সায়মা সাফীজ সুমি, মেডিটেশন প্রশিক্ষক ও ফাউন্ডার প্রশান্তি। রাজিয়া সুলতানা রীমা, মনোবিজ্ঞানী ও মনোসামাজিক কাউন্সিলর। শরীফুল ইসলাম, সাইকোথেরাপিস্ট। এছাড়াও আইটি সাপোর্ট হিসেবে উপস্থিত থাকবে কণক কান্তি বর্মণ জয়।

প্রসঙ্গত, কর্মশালায় নিবন্ধন করা যাবে ০১৬২১৬৭৫৮৭৪ (নাজমুস সাকিব খান), ০১৭৭৭৫৩৩১০৩(সানভি রহমান জুয়েল), ০১৩২৪১৮৮৩৩১(সৌরভ হোসেন) এই নম্বরে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: