দেশের চিকিৎসায় আস্থা রাখায় রনিকে বিদেশে নেওয়া হয়নি: আইজিপি

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৫:০৬ পিএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, দেশের চিকিৎসায় আস্থা থাকায় আবু হেনা রনিকে বিদেশে নেওয়া হয়নি। শনিবার (১৫ অক্টোবর) রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রনিকে দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, আমরা রনি ও জিল্লুরকে বিদেশে পাঠাতে চেয়েছিলাম। কিন্তু আমাদের চিকিৎসকদের চিকিৎসায় তারা সন্তুষ্ট। প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে বার্ন ইনস্টিটিউট চিকিৎসা সেবায় এনেছে আধুনিকতা ও উদ্ভাবন। এ প্রতিষ্ঠানটি দেশের মানুষের কাছে আস্থার জায়গা হয়ে উঠেছে।

পুলিশ প্রধান বলেন, ডক্টর সামন্ত লাল সেন ও তার টিমকে বিশেষ ধন্যবাদ। তারা আবু হেনা রনি ও আমাদের পুলিশ সদস্য জিল্লুর রহমানকে সর্বোচ্চ চিকিৎসা দিয়েছেন। আমরা আশা করি রনি আবারও তার অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করবে।

এ সময় উপস্থিত ছিলেন বার্ন ইনস্টিটিউটের চিকিৎসক সামন্ত লাল সেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আখতার, টিআইজি (অপারেশন) মোঃ হায়দার আলী খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম ও মেডিকেল বোর্ডের চিকিৎসকরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: