কালীগঞ্জের মোবারকগঞ্জ চিনিকলে ফটক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৬:৩৬ পিএম

চলতি মৌসুমে আখ চাষের লক্ষ্যমাত্রা অর্জন, আখের পরিচর্যা ও চিনি রিকভারী বৃদ্ধির লক্ষ্যে ঝিনাইদহের কালীগঞ্জ সুগার মিলে ফটক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কারখানার প্রধান ফটকের সামনে এ সভার আয়োজন করে মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন।

মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও চিনিকল শ্রমিক ফেডারেশনের আইন ও দরকষাকষি সম্পাদক গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল ইসলাম খান। আরও উপস্থিত ছিলেন চিনিকলের মহাব্যবস্থাপক আলমগীর হোসেন, আশিকুর রহমা, জাহিদুল ইসলাম (অর্থ) মঞ্জুরুল ইসলাম, গৗতম মন্ডল, বিধান চন্দ্র রায়, মোচিক শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ। বক্তারা, চিনিকলের লোকসান কাটাতে চলতি ২০২৩-২৪ মৌসুমে আখ চাষের লক্ষ্যমাত্রা অর্জন করতে কৃষকদের উদ্বুর্দ্ধ করতে কর্মকর্তা ও কর্মচারীদের পরামর্শ দেন। সেই সাথে আখের চিনি আহরণের হার বৃদ্ধিতে কৃষকদের সচেতন হওয়ার আহ্বান জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: