গণতন্ত্রের নামে আ.লীগ একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করেছে: মির্জা ফখরুল

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২, ০৬:৪৫ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকারের অধীনে কখনোই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই এই সরকারকে অবিলম্বে পদত্যাগ করতে হবে। একই সঙ্গে সুষ্ঠু নির্বাচন দিতে হবে। শনিবার (১৫ অক্টোবর) বিকেলে ময়মনসিংহ শহরের পলিটেকনিক মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের নামে স্বৈরাচার কায়েম করেছে। আমরা একটি বিষয়ে পরিষ্কার বলতে চাই, দলীয় সরকার থাকলে কোনো নির্বাচন কখনোই সুষ্ঠু হবে না। এটা প্রমাণিত হয়েছে। নেতাকর্মীদের ঠেকাতে সরকার অঘোষিত হরতাল-কারফিউ জারি করেছে বলেও উল্লেখ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, নেতাকর্মীরা যাতে সমাবেশে আসতে না পারে সেজন্য সরকার অঘোষিত হরতাল-কারফিউ জারি করেছে। তবে কোনো বাধা না মেনে নেতাকর্মীরা অংশ নেন। তিনি বলেন, আওয়ামী লীগ বারবার গণতন্ত্রকে ধ্বংস করেছে। গণতন্ত্রের নামে ক্ষমতাসীনরা স্বৈরাচার চালু করেছে। আওয়ামী লীগ চুরি-সন্ত্রাস থেকে বের হতে পারবে না। জনগণ সরকারের দাম্ভিকতায় ভীত নয়। আন্দোলনের উত্তাল ঢেউয়ে ভেসে যাবে আওয়ামী লীগ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: