মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৫০১ অবৈধ অভিবাসী আটক

   
প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২২

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ায় স্থানীয় নাগরিকদের অভিযোগের ভিত্তিতে অবৈধ অভিবাসীদের গ্রেফতারে অভিযান চালিয়েছে দেশটির অভিবাসন বিভাগ। এ সময় বাংলাদেশিসহ ৫০১ জন অবৈধ অভিবাসীকে আটক করে সেলানগর ইমিগ্রেশন।

জানা গেছে, স্থানীয় সময় শুক্রবার (১৪ অক্টোবর) মধ্যরাতে সেলানগর ইমিগ্রেশন বিভাগের ৭৮ জনের একটি টিম এই অভিযান চালায়। অভিযানে বাংলাদেশিসহ অবৈধ ৫০১ জনকে আটক করা হয়। আটকদের মধ্যে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান, নেপাল, ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কার নাগরিকরা আছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক বাংলাদেশিদের নির্দিষ্ট সংখ্যা জানা যায়নি।

সেলানগর ইমিগ্রেশনের উপ-পরিচালক (নিয়ন্ত্রণ) টারমিজি তালিব আলী হোসেন জানান, স্থানীয় নাগরিকদের গোপন তথ্যের ভিত্তিতে শাহআলম এর ২২ নম্বর সেকশনে একটি পণ্য সামগ্রী প্যাকেজিং কোম্পানিতে অভিযান পরিচালনা করে ৫০১ জন অবৈধ অভিবাসীকে আটক করা হয়। আটকদের বয়স ১৫ থেকে ৫২ বছরের মধ্যে। মামলাটি ইমিগ্রেশন অ্যাক্ট ১৯৫৯/৬৩ এবং ইমিগ্রেশন রেগুলেশন ১৯৬৩ অনুযায়ী তদন্ত করা হচ্ছে বলে জানান টারমিজি তালিব আলী।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: