বশেমুরবিপ্রবি বিজ্ঞান ক্লাবের নবীনবরণ ও ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২, ১১:৪৪ পিএম

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বিজ্ঞান ক্লাবের উদ্যোগে "নবীনবরণ ও ক্যারিয়ার আড্ডা-২০২২ " অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) দুপুর ৩:৩০ মিনিটে বশেমুরবিপ্রবির আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের ৫০১ নং রুমে (সেমিনার রুমে) প্রায় অর্ধ শতাধিক শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বশেমুরবিপ্রবি অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক, শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ কামরুজ্জামান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বশেমুরবিপ্রবির ফুড অ্যান্ড এগ্রোপ্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার মোঃ মোস্তফা কামাল, ফিশারিজ এন্ড মেরিন বাইওসাইন্স বিভাগের লেকচারার নিয়াজ আল হাসান।

অনুষ্ঠানে ফিশারিজ অ্যান্ড মেরিন বাইওসাইন্স বিভাগের লেকচারার নিয়াজ আল হাসান গবেষণা আর্টিকেল লেখনি বিষয়ে সারসংক্ষেপ প্রেজেন্টশন আকারে শিক্ষার্থীদের নিকট তুলে ধরে বিস্তারিত পর্যালোচনা করেন।

প্রধান অতিথি ড. মোঃ কামরুজ্জামান বক্তব্যে শিক্ষার্থীদের মেধা ও চিন্তাশক্তি বৃদ্ধিতে বিজ্ঞান ক্লাবের কার্যক্রমসমূহের বিষয়ে গুরুত্বারুপ তুলে ধরেন এবং শিক্ষার্থীদের মধ্যে উদ্ভাবনী চিন্তার বিস্তার সৃষ্টিতে বিজ্ঞান ক্লাবের রিসার্চ বিষয়ক নিয়মিত ওয়ার্কশপ আয়োজন করা এবং শিক্ষার্থীদের ওয়ার্কশপগুলোতে অংশগ্রহণের জন্য পরামর্শ প্রদান করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: