নড়াইল জেল পরিষদ নির্বাচন: চলছে ভোট গ্রহণ

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০২:০১ পিএম

নড়াইল জেলা পরিষদের নির্বাচানে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শুরু হয়। সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টায় জেলার তিনটি উপজেলায় ৪টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়। নড়াইলে ভোট কেন্দ্র ঘুরে উৎসব মুখর পরিবেশ লক্ষ করা গেছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোনো সহিংসতার ঘটনা ঘটেনি।

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পদে ৩ জন লড়ছেন তারা হলেন, আ.লীগের সমর্থীত অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস (আনারস) প্রতিক, স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়ছেন সৈয়দ ফয়জুল আমির লিটু (মোটরসাইকেল) প্রতিক ও সুতান মাহমুদ বিপ্লব লড়ছেন (চশমা) প্রতিকে। এছাড়া সাধারণ সদস্য পদে ১২ জন সংরক্ষিত সদস্য পদে ৭ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নড়াইল জেলায় জেলা পরিষদ নির্বাচনে ভোটার রয়েছেন ৫৫২ জন। ৪টি কেন্দ্রে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে সদরে ২টি এবং লোহাগড়া ও কালিয়া উপজেলায় একটি করে কেন্দ্র রয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্তু ইভিএমএর মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। এদিকে শান্তিপূর্ণভাবে যাতে নির্বাচন অনুষ্ঠিত হয় সেদিকে প্রশাসন ব্যাপক তৎপর রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: