ডেঙ্গুতে মারা গেলেন বক্ষব্যাধি হাসপাতালের চিকিৎসক

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০১:৩০ পিএম

ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন ডা. আসাদ শিকদার। রবিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের কর্মরত ছিলেন।ডা. আসাদ শিকদারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার সহকর্মী জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইডিসিএইচ) পালমোনলজির ফেইজ-বি’তে অধ্যয়নরত ডা. মুশফিক নেওয়াজ আহমেদ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। শোকবার্তায় বলা হয়, রবিবার রাতে ডা. আসাদ শিকদার চলে গেছেন না ফেরার দেশে। তার মৃত্যুর কারণ সাসপেক্টেড ডেঙ্গু এনসেফালাইটিস। এ ঘটনায় স্বাস্থ্য অধিদপ্তর শোকাহত।

আরও বলা হয়, ডা. আসাদ ছিলেন ৩৩তম বিসিএসের চিকিৎসক। তিনি জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের ফেইজ-বি রেসিডেন্ট হিসেবে ডেপুটেশনে ছিলেন। তিনি ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন। এরপর ৩৩তম বিসিএসে যোগদান করেন।

জানা যায়, ডাক্তার আসাদ ডেঙ্গু ও এনসেফালাইটিসে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী-সন্তান, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে ওই চিকিৎসকের মৃত্যুতে শোক জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। শোকবার্তায় বলা হয়, রোববার রাতে ডা. আসাদ শিকদার চলে গেছেন না ফেরার দেশে। তার মৃত্যুর কারণ সাসপেক্টেড ডেঙ্গু এনসেফালাইটিস। এ ঘটনায় স্বাস্থ্য অধিদপ্তর শোকাহত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: