ভোট দেখতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০১:৫২ পিএম

জেলা পরিষদ নির্বাচনে ভোট দেখতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত যুবকের নাম মো. রাশেদ (৩৫)। ঘটনাটি ঘটেছে কুমিল্লা বুড়িচং এ। উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্দুরিয়াপাড়া এলাকার আবদুল জলিলের ছেলে। আজ সোমবার সকাল ১০টায় বুড়িচং উপজেলায় কেন্দ্রের গেটের ১০০ গজ দূর থেকে তাঁকে উদ্ধার করা হয়।

নিহতের মুখে ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তবে পুলিশ বলছে, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে লালন হায়দার জানান, জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বন্ধুদের সঙ্গে উপজেলা পরিষদে যান রাশেদুল। সকাল ১০টার দিকে উপজেলা পরিষদের কাছাকাছি একটি দোকানে চা পান করছিলেন। এ সময় হঠাৎ পড়ে যান। স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাশেদুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর হোসেন মিঠু জানান, হাসপাতালে আনার আগেই রাশেদুলের মৃত্যু হয়েছে। তার মুখমণ্ডলে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। পড়ে গিয়ে এই আঘাত লাগতে পারে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাশেদুলের মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: