৪০ মিনিটের জন্যও ঢাকা্য় আসার অনুমতি পেলেন না নোরা

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০৭:৫০ পিএম

আপাতত ঢাকায় আসছেন না বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি। ১৮ নভেম্বর ঢাকায় আসার কথা ছিলো এই অভিনেত্রীর। সম্প্রতি ‘গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে ৪০ মিনিটের জন্য মঞ্চ মাতানোর কথা ছিল তার। তবে সোমবার (১৭ অক্টোবর) সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় থেকে জানানো হয় দেশে আসার অনুমুতি মিলছে না নোরার। এর ফলে নোরা আসতে পারছেন না ঢাকায়।

জানা গেছে, বৈদেশিক মুদ্রার ঘাটতি পূরণে কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা মেনে ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহিকে ঢাকায় অনুষ্ঠান করতে দেয়নি সংস্কৃতি মন্ত্রণালয়। এর আগে ডিসেম্বরে ঢাকার একটি কনভেনশন হলে নাচের পারফরম্যান্স করার কথা ছিল বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহিরের। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় তা স্থগিত করা হয়।

এবার নারী উদ্যোক্তা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল নোরার। অনুষ্ঠানের আয়োজক উইমেন লিডারশিপ করপোরেশনের পক্ষে ইসরাত জাহান মারিয়ার আবেদনের পরিপ্রেক্ষিতে সংস্কৃতি মন্ত্রণালয় এ সিদ্ধান্ত দিয়েছে বলে জানা গেছে। একই ইস্যুতে গত মাসে আরেকটি অনুষ্ঠানে অংশ নিতে দেওয়া হয়নি এই বলিউড তারকাকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: