বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০৬:২৭ পিএম

ভোটার প্রার্থী ও সমর্থকদের হাকডাক সোরগোল ছাড়াই শেষ হল বাগেরহাট জেলা পরিষদের নির্বাচন। সোমবার (১৭ অক্টোবর) সকাল থেকে বিকেল ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করা হয়। এবারের নির্বাচনে বাগেরহাটে সাধারণ সদস্য পদে, সদর উপজেলায় যুবলীগ নেতা কাজী জাহিদ সরোয়ার টিটু, কচুয়ায় যুবলীগ নেতা মনিরুজ্জামান ঝুমুর, মোরেলগঞ্জে উপজেলা আওয়ামী লীগ নেতা এম এমদাদুল হক, শরণখোলায় যুবলীগ নেতা মোঃ হুমায়ুন করিম সুমন, মোংলায় যুবলীগ নেতা মোঃ আব্দুল জলিল, রামপালে যুবলীগ নেতা শেখ মনির আহমেদ এবং চিতলমারী উপজেলায় আওয়ামী লীগ নেতা সরদার টিটো নির্বাচিত হয়েছেন।

এদিকে সংরক্ষিত নারী ওয়ার্ড ১ (বাগেরহাট সদর, কচুয়া ও রামপাল) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী এ্যাড শরীফা খানম, সংরক্ষিত নারী ওয়ার্ড ২ (মোরেলগঞ্জ, শরণখোলা ও মোংলা) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী মাছুদা আক্তার মুক্তা এবং সংরক্ষিত নারী ওয়ার্ড ৩ (ফকিরহাট, চিতলমারী ও মোল্লাহাট) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী সোমা ভট্টাচায্যর্ নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাচনের আগে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। এই নিয়ে তিনি পরপর তিনবার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। সেই সাথে মোল্লাহাট উপজেলায় সাধারণ সদস্য পদে আওয়ামী লীগ নেতা এসএম অলিউজ্জামান এবং ফকিরহাটে আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুর রাজ্জাক বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।

বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তর থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: