নড়াইল জেলা পরিষদ নিবার্চনে আ.লীগ প্রার্থীর জয়লাভ

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ০৬:২৯ পিএম

নড়াইল জেলা পরিষদ নিবার্চনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতিক) অ্যাড. সুবাস চন্দ্র বোস বেসরকারিভাবে নিবার্চিত হয়েছেন। আনারস প্রতীকের প্রার্থী অ্যাড. সুবাস চন্দ্র বোস ২৬০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু মটরসাইকেল প্রতীক ১৭৮ ভোট পেয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল ৪ টার দিকে নড়াইল জেলা প্রশাসকের হলরুমে থেকে জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান এ ফলাফল ঘোষণা করেন। জেলা পরিষদ নিবার্চনে মহিলা সংরক্ষিত-১ শাহীনা আক্তার রোমা, সংরক্ষিত-২ জেসমিন নির্বাচিত হন।

এছাড়া কাউন্সিলর প্রার্থী ১ নং ওয়ার্ডে শাহিন সাজ্জাদ, ২ নং ওয়ার্ডে খোকন সাহা, ৩ নং ওয়ার্ডে সৈয়দ শামচুল আলম কচি বেসরকারীভাবে নির্বাচিত হন। এর আগে সোমবার নড়াইল জেলা পরিষদ নিবার্চন শান্তিপূর্নভাবে সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা পরিষদের ৪ টি কেন্দ্রে ৮টি কক্ষে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় জেলার কোথাও কোন সহিংসতার ঘটনা ঘটেনি। শান্তিপূর্ণ নির্বাচন হওয়া খুশি ভোটাররা।

কেন্দ্রগুলো হচ্ছে, নড়াইল শিল্পকলায় ২টা, লোহাগড়া উপজেলা পরিষদে ১টা ও কালিয়া উপজেলা পরিষদে ১টা। নড়াইল জেলা পরিষদের মোট ভোটার সংখ্যা ৫৫২ জন। এ নিবার্চনে জেলার ৩টি উপজেলা, ৩টি পৌর সভা ও ৩৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা তাদের ভোট প্রয়োগ করেন। এদিকে শান্তিপূর্ণভাবে যাতে নির্বাচন অনুষ্ঠিত হয় সেদিকে প্রশাসনের ব্যাপক তৎপর লক্ষ করা গেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: