মাদ্রাসাছাত্রীর চিৎকার, অধ্যক্ষ আটক

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২২, ১০:৫৭ পিএম

মানিকগঞ্জে আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার হিফজ বিভাগের এক ছাত্রীকে (১৩) ধর্ষণচেষ্টার অভিযোগে মাদ্রাসাটির অধ্যক্ষ মাও: মোস্তফা কামালকে আটক করেছে সদর থানা পুলিশ। ভুক্তভোগী মাদ্রাসাছাত্রীর বাড়ি জেলার সিংগাইর উপজেলার গোলাই মাটিকাটা গ্রামে। সে ওই মাদ্রাসার আবাসিক বিভাগের হিফজ শাখায় অধ্যয়নরত। আজ সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে অভিযুক্ত মাওলানা মোস্তফা কামালকে মাদ্রাসা থেকে আটক করা হয়। তার বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

ভুক্তভোগী মাদ্রাসাছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ওই মাদ্রাসাছাত্রী মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকার আফরোজা-রমজান বালিকা মাদ্রাসার হিফজ বিভাগে পড়ালেখা করতো। আজ সোমবার সকাল ১১টার দিকে মাদ্রাসার অধ্যক্ষ মোস্তফা কামাল ওই ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে জোরপূর্বক তার শরীরের গোপন জায়গায় আপত্তিকর অবস্থায় স্পর্শ করে ও ধর্ষণের চেষ্টা করে। সেসময় ওই মাদ্রাসাছাত্রী চিৎকার করলে অভিযুক্ত মোস্তফা কামাল তাকে ছেড়ে দেয়। পরে ভুক্তভোগী ছাত্রী তার সেজো বোনকে মোবাইল ফোনে ঘটনাটি জানালে মেয়েটির দুলাভাই মানিকগঞ্জ সদর থানা পুলিশকে বিষয়টি অবগত করে।

পুলিশ জানায়, মেয়েটির পরিবার এখন পর্যন্ত লিখিত অভিযোগ করেনি। মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়েছে। ভুক্তভোগী মাদ্রাসাছাত্রীর মা বলেন, মেয়ের নিরাপত্তার কথা ভেবে তাকে মাদ্রাসায় দিয়েছি। কিন্ত মাদ্রাসার শিক্ষক আমার মেয়ের সর্বনাশ করার চেষ্টা করেছে। আমরা কোথায় গেলে নিরাপত্তা পাবো? আমি ওই শিক্ষকের উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, মেয়েটির পরিবারের পক্ষ থেকে মৌখিক অভিযোগ পেয়েছি। জিজ্ঞাসাবাদের জন্য ওই মাদ্রাসা শিক্ষকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: