সিরাজগঞ্জের সলঙ্গা থেকে সিংড়ার ইউপি সদস্যর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১০:৫৫ এএম

সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারী এলাকার হাটিকুমরুল-নগরবাড়ি রাস্তার পাশ থেকে এক ইউপি সদস্যের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ। ধারনা করা হচ্ছে হত্যাকারীরা রাতের কোন এক সময় ওই ব্যক্তিকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। বুধবার (১৯ অক্টোবর) সকালে এলাকার লোকজন দেখতে পেয়ে পুলিশ কে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ইউপি সদস্য নাটোরের সিংড়া উপজেলার ১সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও খোকা আকন্দের ছেলে মো. ফরিদুল ইসলাম আকন্দ।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, নাটোরের সিংড়ার সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের এলাকায় দুটি হত্যার ঘটনা ঘটে। একটি হত্যা মামলার আসামি ছিলেন ফরিদুল ইমলাম। হত্য মামলা আসামি হওয়ায় দীর্ঘ দিন পলাতক ছিল ফরিদুল। পাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এই হত্যা কান্ডের ঘটনায় ওই হত্যা কান্ডের জের হিসেবে হত্যাকাণ্ড ঘটতে পারে। পুলিশ, পিবিআই ও সিআইডি ঘটনাস্থল থেকে আলামত সগ্রহ করছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: