কেরানীগঞ্জে মাদক ব্যবসার দ্বন্দ্বে যুবককে গলা কেটে হত্যা

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ০৭:৪১ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে মাদক ব্যবসার দ্বন্দ্বে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় গলা কেটে ও উপর্যপুরী ছুড়িকাঘাত করে মাসুম (৩০) নামের এক যুবককে হত্যা করেছে তারই বন্ধু জহিরুল ইসলাম অপু।

বুধবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের সাতপাখি এলাকায় এ ঘটনা ঘটে। এতে তাৎক্ষণিক হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুড়িসহ হত্যাকারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। নিহত মাসুম মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় নুর-মোহাম্মদ মিয়ার পুত্র। সে বর্তমানে মাকে নিয়ে পার-গেন্ডারিয়া সাতপাখি এলাকার কানাপট্টি লোকমান মোল্লার বাড়িতে ভাড়া থাকতো। নিহত মাসুম ও ঘাতক অপু তারা দুজনেই একটি ডক-ইয়ার্ডে রংমিস্ত্রির কাজ করতো।

নিহত মাসুমের ভাই শহিদুল ইসলাম জানান, আমি পরিবার নিয়ে পাশের বাসায় ভাড়া থাকি। আমার মায়ের চিৎকারের শব্দ শুনে দৌড়ে গিয়ে ভাইকে ছুড়িকাঘাত করতে দেখে অপুকে ধরতে গেলে সে আমাকেও ছুড়িকাঘাতের চেষ্টা করে। পরে অপুকে ধাক্কা দিয়ে দেয়ালের সাথে ফেলে দিলে আশেপাশের লোকজন তাকে জাপটে ধরে ফেলে।

তবে এলাকাবাসী জানিয়েছে নিহত মাসুম, অপু ও রাসেল সহ বেশ কয়েকজনের একটি গ্রুপ এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করত। মাদক ব্যবসার ভাগবাটোয়ারা দ্বন্দেই এই হত্যাকাণ্ড হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত অপু ও রাসেল নামের দুইজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: