রাজপথের ভয় দেখিয়ে লাভ নেই: মীর্জা আজম

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১০:৫০ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এম.পি বলেছেন, আওয়ামীলীগকে পরাস্ত করে এমন কোন রাজনৈতিক দল, এমন কোন শক্তি বাংলাদেশে নাই। তাই আমাদের রাজপথের ভয় দেখিয়ে লাভ নেই। আগামী নির্বাচনে জনগণের রায় নিয়েই আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।

বুধবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মীর্জা আজম তার বক্তব্যে আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদে ও শান্তিতে থাকে। আওয়ামীলীগ বটগাছের মতো দাঁড়িয়ে বাংলাদেশের মানুষকে ছায়া দিচ্ছে। অথচ খুনি জিয়ার ছেলে, পাকিস্তানের দালাল তারেক লন্ডনে বসে বাংলাদেশ ধ্বংসের নীল নকশা তৈরি করছে।

এসময় তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে হুঁশিয়ারি দিয়ে বলেন, ভবিষ্যতে আর কোনদিন লাঠি মিছিল করার চিন্তা ভাবনা করবেন না। আপনারা লাঠি নিয়ে বের হলে, আওয়ামীলীগ নেতা কর্মীরা কিন্তু তসবি নিয়ে মাঠে নামবে না। আপনাদের লাঠির জবাব আমরা লাঠি দিয়েই দেবো, তখন কিন্তু পালাবার কোন পথ পাবেন না।

উপজেলার ডি.এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনে সম্মেলন শুরু হয়। দীর্ঘ ৮ বছর পর ঘিওর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ ১ আসনের সাংসদ এ এম নাঈমুর রহমান দুর্জয়, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ শাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক রাজা, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জনি প্রমুখ।

সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। বিকেলে দ্বিতীয় অধিবেশনে আব্দুল আলিম মিন্টু সভাপতি ও হামিদুর রহমান আলাই সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: