নেত্রকোনায় স্কুলছাত্রী ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১১:০৩ পিএম

নেত্রকোনায় তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে ইব্রাহিম মিয়া নামে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে। বুধবার বিজ্ঞ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রইব্যুনালের বিচারক মো. ইফতেখার বিন আজিজ আসামির উপস্থিতিতে এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, জেলার আটপাড়া উপজেলার তেলীগাতি গ্রামের ইব্রাহিম মিয়া গত ২০১৫ সালের ৩ মার্চ সন্ধ্যায় একই গ্রামের ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রীকে বাজার থেকে বাড়ি ফেরার পথে নির্জন স্থানে পেয়ে ধর্ষণ করে। পরে এ ঘটনায় শিশুটির বাবা ধর্ষকের বিরুদ্ধে আটপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ ধর্ষকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়। অভিযোগ প্রমানীত হওয়ায় বুধবার আদালতের বিচার মো. ইফতেখার বিন আজিজ আসামি ইব্রাহিমের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ, ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডের আদেশ দেন। সরকার পক্ষে আইনজীবি ছিলেন বিশেস পিপি অ্যাডভোকেট রাসেল আহমেদ খান এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আসাদুল হক আকন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: