যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১১:২৪ পিএম

আরিফ হোসেন, চরফ্যাসন (ভোলা) থেকে: ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচায় যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে স্ত্রী কুলছুম (২৫) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী সাইফুল ইসলাম আক্তারের বিরুদ্ধে।

বুধবার (১৯ অক্টোবর) উপজেলার দক্ষিণ আইচা থানার চর কচ্ছপিয়া গ্রামের ৫নং ওয়ার্ডে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী সাইফুল ইসলাম আক্তার পলাতক। শশুর কাজল দালালকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছেন দক্ষিণ আইচা থানার ওসি মোঃ শাখাওয়াত হোসেন।

গৃহবধু কুলছুম দক্ষিণ আইচা থানার উত্তর আইচা ৮নং ওয়ার্ডের বাসিন্দা আঃ মজিদ হাওলাদারের কন্যা। স্বামী সাইফুল ইসলাম দক্ষিণ আইচা থানার চর কচ্ছপিয়া গ্রামের ৫নং ওয়ার্ডের বাসিন্দা কাজল দালালের পুত্র।

ওসি শাখাওয়াত হোসেন জানান, যৌতুকের দাবীকৃত টাকা না পেয়ে স্বামী সাইফুল ইসলাম স্ত্রী কুলছুমকে মঙ্গলবার রাতে মারধর করে এবং বুধবার সকালেও মারধর করে। স্বামীর মারধরে স্ত্রী কুলছুম গুরতর আহত হয়। পরে স্বজনরা দক্ষিণ আইচা গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসার উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেফার করেন। স্বজনরা কুলছুমকে নিয়ে ভোলার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার পথে গৃহবধু কুলছুমের মৃত্যু হয়। কুলছুমের মৃত্যুর পর থেকে স্বামী সাইফুল ইসলাম পলাতাক এবং শশুর কাজল দালালকে আটক করেছে পুলিশ। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: