ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২, ১১:৪৫ পিএম

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত জেলার নান্দাইল, হালুয়াঘাট ও ফুলবাড়িয়া উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের শহিদুল ইসলাম নয়নের জান্নাত আক্তার (৮)। ফুলবাড়িয়ার বিদ্যানন্দ জোড়পুকুর পাড় মৃত আজগর আলী মন্ডলের ছেলে মাওলানা তাজুল ইসলাম (৬০)। ধোবাউড়া উপজেলার ঘোষগাঁও ইউনিয়নের জিগাতলা গ্রামের আ. করিমের ছেলে বিল্লাল হোসেন (৩৫)।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ গণমাধ্যমকে বলেন, জান্নাত খারুয়া ইউনিয়নের শহিদুল ইসলাম নয়নের মেয়ে। জান্নাত একই উপজেলার বীরকামটখালী গ্রামে নানা মারফত আলীর বাড়িতে থেকে স্থানীয় একটি মহিলা কওমী মাদ্রাসায় পড়াশুনা করতেন।

ঘটনার দিন দুপুরে সে মাদ্রাসা থেকে বাড়িতে ফিরে খেলাধুলা করতে রাস্তায় বের হয়। এসময় দ্রুতগামী অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জান্নাত মারা যায়। এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য দেয়া হয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ গণমাধ্যম কে বলেন, মাওলানা তাজুল ইসলাম বিকালে সিএনজি দিয়ে ময়মনসিংহ থেকে ফুলবাড়িয়ায় ফিরছিলেন। এসময় তাজুল ইসলাম সিএনজিতে ঘুমিয়ে পড়েন। পথিমধ্যে লাহিড়ী পাড়া পেট্রোল পাম্পের সামনে যেতেই সিএনজি থেকে পড়ে গেলে পেছন দিকে থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ভটভটি গাড়ী তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তবে, এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, নিহত বিল্লাল হোসেন পেশায় ট্রলি চালক। দুপুরের দিকে বিল্লাল কাঠ বোঝাই ট্রলি নিয়ে ধোবাউড়া থেকে হালুয়াঘাটে আসছিলেন। পথিমধ্যে গাজিরভিটা ইউনিয়নের সুমনিয়াপাড়া এলাকায় আসতেই নিয়ন্ত্রণ হারালে চালক বিল্লাল লাফ দিয়ে গাড়ি থেকে ধান ক্ষেতে নেমে যায়। এসময় ট্রলিতে থাকা কাঠ তার উপরে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: