চাঁদপুরের কচুয়ায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত, আহত ১

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৯:১৭ এএম

চাঁদপুরের কচুয়ায় ট্রাক চাপায় রাজন সাহা (৩৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সুমন সাহা (৩৫) নামের অপর এক আরোহী আহত হয়েছেন। বুধবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের কালচোঁ গ্রামের বারেকের ব্রীজ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক রাজন সাহা ফরিদগঞ্জ উপজেলার সাইসাঙ্গা গ্রামের গোবিন্দ চন্দ্র সাহার ছেলে এবং আহত সুমন সাহা একই গ্রামের নেপাল চন্দ্র সাহার ছেলে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে আটটার দিকে হাজীগঞ্জগামী একটি মোটরসাইকেল ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাক চাপায় ঘটনাস্থলে রাজন সাহা নামের এক মোটরসাইকেল চালক নিহত হয় এবং অপর আরোহী সুমন সাহা আহত হয়। এ সময় স্থানীয়রা আহত সুমন সাহাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ বিষয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ থানা হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: