সিনেমার কাহিনী লিখে ৪৫ হাজার টাকা পাচ্ছেন শাজাহান খান

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০২:৪৫ পিএম

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন দেশের নন্দিত অভিনেতা ও সাংসদ আসাদুজ্জামান নূর। 'জয় বাংলা ধ্বনি’ সিনেমায় তার সঙ্গে আরও অভিনয় করবেন নায়ক নিরব হোসেন ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ছবিটি পরিচালনা করবেন খ.ম. খুরশীদ। আজ ২০ অক্টোবর ছবিটি নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলো। সেখানে জানা গেল, এ ছবির কাহিনী লিখেছেন বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা শাজাহান খান, এমপি।

সংবাদ সম্মেলনে এ ছবির কাহিনী লেখা প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি৷ এসময় তার হাতে একটি স্মারক তুলে দেয় 'জয় বাংলা ধ্বনি' ছবির পরিচালক ও শিল্পীরা৷ সেই স্মারক থেকে জানা যায়, ছবির কাহিনীকার হিসেবে ৪৫ হাজার টাকা পারিশ্রমিক পেয়েছেন শাজাহান খান।

ছবির কাহিনী লেখা প্রসঙ্গে তিনি বলেন, 'জয় বাংলা স্লোগান নিয়ে আমাদের সবার যে আবেগ, আমার নিজের যে আবেগ, মুক্তিযুদ্ধে যাওয়ার যে প্রেরণা এবং এই স্লোগানের যে গর্বিত ইতিহাস তার প্রতি শ্রদ্ধা জানাতেই এই কাহিনী লিখেছি৷ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়কে ধন্যবাদ এই কাহিনীকে সিনেমার জন্য সরকারি অনুদানে বাছাই করায়৷ আমি ধন্যবাদ জানাই এই ছবির পরিচালক ও শিল্পী এবং কলাকুশলীদের প্রতি।' ছবিটি সারা দেশের মানুষের কাছে সমাদৃত হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন শাজাহান খান, এমপি।

এ ছবিতে রাজাকার চরিত্রে অভিনয় করছেন আসাদুজ্জামান নূর, এমপি। এছাড়া প্রধান দুটি চরিত্রে থাকবেন নিরব ও সুনেরাহ বিনতে কামাল। এছাড়াও অভিনয় করবেন অনেক প্রিয়মুখ। আগামী ১ নভেম্বর 'জয় বাংলা ধ্বনি' সিনেমার শুটিং শুরু হবে বলে নিশ্চিত করলেন পরিচালক খ.ম. খুরশীদ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: