ধামরাইয়ে ৮ বছরের শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্যসহ ধর্ষণকারী গ্রেফতার

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৩:০৪ পিএম

ঢাকার ধামরাইয়ে ৮ বছরের শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্যসহ ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান আতিক। এর আগে গতকাল বুধবার রাত ৯টার দিকে নান্নার গ্রামের দক্ষিণ পাড়া এলাকা থেকে ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু এবং অভিযুক্ত রতন কুমার সাহাকে কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে আটকের পর তাদের ধামরাই থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রতন কুমার সাহা ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে। এবং স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল ইসলাম ঠান্ডু একই গ্রামের মো. তারাজুল ফেরাজীর ছেলে।

র‍্যাব ও এলাকবাসী জানান, নান্নার এলাকার শিয়া সাহার ছেলে কাঁচামাল ব্যবসায়ী রতন সাহা মজা খাওয়ার লোভ দেখিয়ে শুক্রবার বিকেলে বাড়ির পাশে একটি পরিত্যক্ত ভিটায় নিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারের শব্দ শুনে আব্দুল হক দৌঁড়িয়ে গেলে রতন কুমার সাহা সেখান থেকে পালিয়ে যায়। পরে আব্দুল হক শিশুটিকে উদ্ধার করে মেয়েটির বাড়িতে নিয়ে আসে।

পরে রাতে শিশুটি পেটের ব্যথায় চিৎকার করে এবং সকালে প্রস্রাব বন্ধ ও রক্তক্ষরণ হলে শিশুটির মা সকালে ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম ঠান্ডু ও মহিলা ইউপি সদস্য রওশন আরার কাছে গেলে তারা গোপনে সাভার একটি প্রাইভেট হাসপাতলে ভর্তি করে চিকিৎসা নিতে সহায়তা করে। থানায় মামলা না করে স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে। পরে রতন কুমার সাহা, ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও মহিলা ইউপি সদস্য রওশন আরার নাম উল্লেখ করে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে ভুক্তভোগীর মা। এরপর র‍্যাব-৪ এর অভিযানিক দল অভিযান চালিয়ে রতন কুমার সাহা ও নুরুল ইসলাম ঠান্ডুকে গ্রেফতার করে।

এ বিষয়ে র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মো. লুৎফর রহমান বলেন, আমাদের আভিযানিক দল অভিযান পরিচালনা করে গতকাল বুধবার দিনগত রাতে চাঞ্চল্যকর ৮ বছরের শিশু ধর্ষণের মামলার আসামি ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে নান্নার এলাকা থেকে এবং রতন কুমার সাহাকে কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে গ্রেফতার করে। রাতেই তাদেরকে ধামরাই থানায় সোপর্দ করা হয়।

এবিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেন, অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। তাদের নামে মামলাও হয়েছে। আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: