নামাজ পড়তে গিয়ে নিখোঁজ যুবক, পরদিন নদীতে মিলল মরদেহ

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৩:০৪ পিএম

নরসিংদী সদরের হাড়িধোয়া নদী থেকে মামুন (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে হাজীপুর এলাকার হাড়িধোয়া নদীতে ভাসমান থাকা অবস্থায় এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মামুন সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের বউবাজারের বাসিন্দা। স্থানীয়রা ও স্বজনরা জানান, বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় মামুন মাগরিবের নামাজ পড়তে বাসা থেকে বের হন।পরে থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর বৃহস্পতিবার সকালে হাজীপুর ও আরশীনগর এলাকার সংযোগ সেতুর নিচে একটি মরদেহ নদীতে ভাসতে দেখেন এলাকাবাসী।

পরে খবর পেয়ে মামুনের মামা আফজাল হোসেন এসে মরদেহ শনাক্ত করেন। সেখান থেকে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের মামা আফজাল হোসেন জানান, মামুন মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত এক সপ্তাহ আগে তাকে পাবনা মানসিক হাসপাতাল থেকে চিকিৎসা দিয়ে বাড়িতে আনা হয়। গতকাল থেকে সে নিখোঁজ ছিল। পরে নদীতে তার মরদেহ পাওয়া গেছে।

নরসিংদী সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: