নাগরপুরে মাদ্রাসার সুপারের মুক্তির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ০৫:৪৬ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে শালীয়ারা আহ্মাদীয়া বাজলুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মো. আনোয়ার হোসাইনের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে মুক্তি ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদ্রাসা পরিচালনা কমিটি, শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারী ও এলাকাবাসী শালীয়ারা আহ্মাদীয়া বাজলুল উলুম দাখিল মাদ্রাসা মাঠে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মাদ্রাসার সভাপতি মো. আব্দুর রশিদ, সহ-সুপার গোলাম মোস্তফা, সিনিয়র শিক্ষক মো. মনোয়ার হোসেন, বিএসসি শিক্ষক মো. রফিকুল ইসলাম মো. কারী শিক্ষক আঃ কাদের, অভিববাক সদস্য মো. সামেস খান নিমাই, জামাল উদ্দিন মাতাবর, গয়হাটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. রাশেদুল ইসলাম প্রমুখ। এ সময় শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসীসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদ্রাসার সভাপতি মো. আব্দুর রশিদ বলেন, শালীয়ারা আহ্মাদীয়া বাজলুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মো. আনোয়ার হোসাইনকে অহেতুক ভাবে মিথ্যা মামলায় ফাসানো হয়েছে। হয়রানি মুলক মামলা প্রত্যাহারের দাবী জানান তিনি। অভিববাক সদস্য মো. সামেস খান নিমাই ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবি করে বলেন, অবিলম্ববে মাদ্রাসার সুপার আনোয়ার হোসাইনের মুক্তি চাই।

মাদ্রাসার শিক্ষার্থী মেহেদী হাসান ও রাবিয়া আক্তার বলেন, আমাদের মাদ্রাসার সুপার না থাকায় শিক্ষা কার্যক্রম চরম ভাবে ব্যাহত হচ্ছে। অবিলম্বে আমাদের সুপারের মুক্তি চাই।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: