টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১০:০৫ এএম

প্রথম ম্যাচ হারের পর ঘুরে দাঁড়ানো জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম রাউন্ডে ‘বি’ গ্রুপের শেষ ম্যাচ তাদের জন্য সুপার টুয়েলভে ওঠার লড়াই। এই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে উইন্ডিজ। উইন্ডিজ দলে আছে একটি পরিবর্তন। ব্রেন্ডন কিং ঢুকেছেন দলে, তাকে জায়গা ছেড়ে দিতে হয়েছে শামার ব্রুকসকে। ওদিকে আয়ারল্যান্ড অপরিবর্তিত দল নিয়েই নেমেছে এই ম্যাচে।

অধিনায়ক অ্যান্ডি বালবির্নি বলেছেন, ‘প্রথম হারের পর আমাদের জন্য বাঁচা-মরার লড়াই ছিল। হারের পর আমরা ভালোভাবে ঘুরে দাঁড়ালাম। পিচ ভালো মনে হচ্ছে, তাদের আটকে দিয়ে লক্ষ্য তাড়া করতে হবে।’

আয়ারল্যান্ড: অ্যান্ডি বালবির্নি (অধিনায়ক), পল স্টার্লিং, লরকান টাকার (উইকটেকিপার), হ্যারি টেক্টর, কুর্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডিলানি, মার্ক অ্যাডাইর, সিমি সিং, ব্যারি ম্যাকক্যার্থি, জশ লিটল।

ওয়েস্ট ইন্ডিজ: কাইল মায়ার্স, জনসন চার্লস, এভিন লুইস, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান (অধিনায়ক ও উইকেটকিপার), রভম্যান পাওয়েল, জেসন হোল্ডার, আকিল হোসেন, ওডিন স্মিথ, আলজারি জোসেফ, ওবেড ম্যাককয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: