গরুর রক্ত পরিষ্কার নিয়ে দ্বন্দ্বে নিহত ১

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১১:২০ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে গরু জবাইয়ের রক্ত অপসারণ নিয়ে দ্বন্দ্বের জেরে একজনকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। তার নাম মো. সেলিম (৩৫)। বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেলিম মারা যান। নিহত সেলিম হোসেন উপজেলার চরসাদিপুর ইউনিয়নের ঘোষপুর মধ্যপাড়ার আবু মুসার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার চরসাদিপুর ইউনিয়নের ঠেলাঠেলি বাজারে গরু জবাইয়ের পরে রক্ত অপসারণ নিয়ে দু’পক্ষের মারামারি হয়। এসময় প্রতিপক্ষের কাঠের বাটামের আঘাতে সেলিম গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে মারা যান।

চরসাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মেছের আলী খাঁ বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঠেলাঠেলি বাজারে মারামারি হয়। এসময় সেলিম হোসেন নামের একজন আহত হন। সে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী হাসপাতালে মারা গেছেন।’

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু রাসেল বলেন, ওই এলাকায় যেন পুনরায় সংঘাতের সৃষ্টি বা কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: