প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ছেলের ছবিতে জুম্মা মোবারক জানালেন বুবলী

   
প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, ২১ অক্টোবর ২০২২

সম্প্রতি ঢালিউড পাড়ায় আলোচনার তুঙ্গে রয়েছেন রোমান্টিক জুটি শকিব-বুবলী। ইতোমধ্যে এ জুটি নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ছেলে শেহজাদ খান বীরকে প্রকাশ্যে এনেছেন। এদিকে শুটিং নিয়ে ব্যস্ততা বাড়লেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব রয়েছেন বুবলী। নানা সময়ে ছেলে বীরকে নিয়ে তিনি পোস্ট করে থাকেন। শেহজাদ খান বীরকে প্রকাশ্যে আনার পর নিত্য নতুন ছবি দিয়ে ভরিয়ে তুলছেন সামাজিক যোগাযোগমাধ্যম।

আজ শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলে বীরের নতুন দুটি ছবি আপলোড করেন ‘বসগিরি’ নায়িকা। ক্যাপশনে লেখেন, ‘জুম্মা মোবারক’ (তিনটি লাভ ইমোজি জুড়ে দেন)। ছবিতে খুদে বীরকে টুপি পরিহিত অবস্থায় দেখা যায়। আরেকটি ছবিতে একজন বয়স্ক লোকের কোলে আদরমাখা মুখে ধরা দেন এই তারকা সন্তান। কমেন্টে নেটিজেনরা শুভেচ্ছা ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন জুনিয়র খানকে।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নেটমাধ্যমে নিজের ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ করেন। জল বেশিদূর না গড়াতেই প্রকাশ্যে আসে শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলী দুজনই জানান দেন তাদের নতুন সম্পর্ক ও সন্তানের কথা।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: